Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

কলাপাড়ায় দুই মোটরসাইকেল ছিনতাইকারী গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ২:৩৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল ছিনতাইয়ের দায়ে রাকিব (২২) ও মনির (২৫) নামের দুই পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। গতকাল রাতে আমতলী উপজেলার টেপুরা গ্রাম থেকে রাকিবকে আটক করা হয়। পরে রাকিবের দেয়া তথ্য মতে মঙ্গলবার সকালে দশমিনা উপজেলার আলীপুরা গ্রাম থেকে মনিরকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, সোমবার রাত এগারোটার দিকে উপজেলার ধানখালীর ইউনিয়নের মরিচবুনিয়া গ্রাম থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় স্থানীয় মটোরসাইকেল চালক রুমান শিকদার। এ সময় তার মটোরসাইকেলর গতি রোধ করে তাকে হাতুরি পেটা করে মটোরসাইকেল ছিনতাই করে নিয়ে যায় রাকিব ও মনির। পরে পুলিশ রুমানকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
কলাপাড়া থনার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, এরা দুজনই পেশাদার ছিনতাইকারী। মোটরসাইকেল ছিনতাইয়ের পর ২৪ ঘন্টার ব্যবধানে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ