Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সুন্দরগঞ্জে ১৫০ পিস ইয়াবা উদ্ধার এমপির শ্যালকসহ ৩ জন গ্রেফতার

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা ডিবি পুলিশ এক অভিযান চালিয়ে সুন্দরগঞ্জ উপজেলার সাতগিরি গ্রামের মাদক স¤্রাট আব্দুস সালাম ওরফে ঠসা সালামের বাড়ি থেকে ইয়াবাসহ এমপির শ্যালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে।
জানা গেছে, সাতগিরি গ্রামের মৃত ছবু হালাইর পুত্র আব্দুস সালাম ওরফে ঠসা সালাম দীর্ঘদিন যাবৎ নিজবাড়িতে মাদকদ্রব্যের রমরমা ব্যবসা করে আসছিল। ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রোববার দিবাগত রাত সাড়ে ৩টায় সালাম ঠসার বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ পিচ ইয়াবা, ২ বোতল মদ, ইয়াবা সেবনের ২টি পাইপ ও ২টি গ্যাস লাইটসহ ৩ জনকে গ্রেফতার করেন। যার আনুমানিক মূল্য ৬৩ হাজার টাকা। গ্রেফতারকৃতরা হচ্ছে (১) পীরগাছা উপজেলার গুয়াবাড়ি গ্রামের আব্দুল হাকিমের পুত্র হাফিজুর রহমান ওরফে হাফিজ (৩৭), (২) সুন্দরগঞ্জ উপজেলার পাইটকাপাড়া গ্রামের আব্দুল মতিন শেখের পুত্র জহুরুল হক (৪২), (৩) ফতেখাঁ (ছাইতানতলা) গ্রামের মৃত সৈয়দ মোশারফ হোসেন ওরফে বাদশা মিয়ার পুত্র সোহাগ (৩৬)। অভিযানকালে ২ জন পালিয়ে যায় কিন্তু গ্রেফতারকৃতদের তথ্য মতে তাদেরকে মামলায় আসামি করা হয়। পলাতকরা হলেন, মাদক স¤্রাট আব্দুস সালাম ওরফে ঠসা সালাম ও বাজারপাড়া গ্রামের লুৎফর রহমানের পুত্র মেহেদী হাসান ওরফে বাবু মিয়া। মাদক স¤্রাট ঠসা সালাম মাদক ব্যবসায় জড়িত থাকায় ইতোপূর্বে ৮/৯ বার গ্রেফতার হয়েছিল এবং এখনো মামলাগুলো আদালতে চলমান থাকলেও জামিনে বেরিয়ে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এসে এদের মধ্যে সোহাগ সুন্দরগঞ্জ আসনের বর্তমান সংসদ সদস্যের আপন শ্যালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ