Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

গাঁজা সেবনের পরিণতি....

বগুড়া থেকে মহসিন রাজু | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৫:৪৮ পিএম

বগুড়া রংপুর মহা সড়কে বগুড়া সদরের এসওএস স্কুল এ্যান্ড কলেজের সামনে মঙ্গলবার ভোরে সড়ক দুর্ঘটনায় নিহত মিনি ট্রাকচালকের ড্রাইভিং সিটের পাশে গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধারের ঘটনায় পুলিশ ধারনা করছে মাত্রাতিরিক্ত গাঁজা সেবনের কারনেই এই দুর্ঘটনা ঘটেছে ।

পুলিশের ধারনা (ঢাকা মেট্র-ন-১৯-৩৪৪০) নম্বরের মিনি ট্রাকের চালক আবুল হোসেন গাঁজার নেশায় বেশামাল হয়ে রংপুর থেকে টমেটো বোঝাই ট্রাক নিয়ে ঢাকা যাবার পথে বিপরীতগামী নাবিল পরিবহণের (ঢাকা সেট্র-ব-১৪-৭২৭৯) একটি যাত্রীবাহী কোচকে সামনাসামনি ধাক্কা দিয়ে দূর্ঘটনা ঘটায়।
পরিনতিতে সে নিজে স্পট ডেট হয় ।

এছাড়া তার ট্রাকে বহনকরা লক্ষাধিক টাকা মুল্যমানের টমেটো ও সবজী বিনষ্ট হয়। আহত হয়ে পালাতে হয় তার হেরপারকে। মারাত্মকভাবে ক্ষতি হয় দুটি যানবাহনের ।
পাশাপাশি দুর্ঘটনাকবলিত কোচের যাত্রীদের চরম দুর্ভোগের মুখোমুখি হতে হয় । দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের রেকার ও ফায়ার সাভির্সের গাড়ি এসে রোড ক্লিয়ারের আগে পর্যন্ত বন্ধ থাকে যানবাহন চলাচল। রাস্তায় সৃষ্টি হয় জ্যাম ।

দুর্ঘটনাস্থলের পাশের বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রশিদের মতে বাস/ট্রাক/কোচ ও অন্যান্য যানবাহন চালকরা নেশায় আসক্ত কি না তা’ যাচাইয়ের ব্যবস্থা থাকা উচিৎ । মালিক ও শ্রমিক সংগঠনগুলোর এব্যাপারে কঠিন ভুমিকা রাখা উচিৎ ।

উল্লেখ্য মঙ্গলবার ভোরে বগুড়া রংপুর মহা সড়কে বগুড়া সদরের এসওএস স্কুল এ্যান্ড কলেজের সামনে সংঘটিত দুর্ঘটনায় নিহত ট্রাক চালক আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চরের বাসিন্দা বলে জানা গেছে । পুলিশ নিহত আবুলের লাশের ময়না তদন্তের ব্যবস্থা ছাড়াও তার বাবা সবুজ হোসেনর কাছে খবর পৌঁচে দিয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ