Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে পুত্রবধূর বিরুদ্ধে শ্বশুর হত্যার অভিযোগ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৬:৪৯ পিএম

ঢাকার ধামরাইয়ে লাব্বিব উদ্দিন নামের এক বৃদ্ধাকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনায় পুত্রবধূ সুমি আক্তার, তার পিতা সামসুল হক এবং মাতা শাহিদাকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার (৮ জুন) দুপুরের দিকে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের গোলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এলাকাবাসী জানায়, নিহত লাবিব রহমান লাবু(৭০) তার ৬ বিঘা জমি তার পুত্র জিয়াউর রহমানকে কয়েক বছর আগে লিখে দেন। বাকি সম্পত্তি লিখে দেন মেয়েকে। মেয়েকে জমি লিখে দেওয়ার পর থেকেই শ্বশুরের উপর অত্যাচার করতো ওই পুত্রবধু। এ নিয়ে মাঝে মধ্যেই শ্বশুরকে মারধর করতো ওই পুত্রবধূ। এ নিয়ে এলাকায় একাধিকবার পুত্রবধূ সুমির নামে দরবার ও করেছে স্থানীয়রা।

আজ মঙ্গলবার লাবিব রহমান লাবুকে মারধর করে পুত্রবধূ ও তার নাতি। তাকে শরীরে আঘাত রক্তাক্ত করে। একপর্যায়ে মৃত্যু নিশ্চিত হওয়ার পর শ্বশুরের লাশ তার ঘরেই রেখে দেয়। পরে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখায় এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

একাধিক স্থানীয়রা আরো জানান, নিহতের ছেলে জিয়াউর রহমান তার বোনকে দেওয়া সম্পত্তি আত্মসাৎ করার জন্য পুত্র বধু তার শ্বশুরের উপর অত্যাচার করতো। বোনকে জমি লিখে দেওয়ার পরও তাকে দখলে যেতে দেয় নি। এর জন্যই নিয়মিত মারধর করতো পুত্রবধূ।

এলাকাবাসী সুমির ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও করেছে। নিহত লাবিব রহমান লাবুর ছেলে জিয়াউর রহমান বি.বাড়িয়া পল্লী বিদ্যুৎ অফিসে চাকরি করেন।

এবিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ জানা যাবে। এঘটনায় নিহতের পুত্রবধূ, পুত্রবধূর মা-বাবাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ