Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীর বাঘায় মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৬:৫১ পিএম

রাজশাহীর বাঘায় ফরহাদ হোসেন (১০) আড়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সে উপজেলার চকরপাড়া গ্রামের জালাল হোসেনের ছেলে। মঙ্গলবার নিজ বাড়ির শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ।

জানা গেছে, মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ে বাড়িতে এসে মায়ের কাছে ভাত খেতে চায়। ভাত বাড়া আছে বলে তার মা নাসরিন বেগম বাড়ির বাইরে গ্রামের এক প্রতিবেশীর সাথে কথা বলছিল। বাড়িতে মায়ের আসা দেরি দেখে শয়ন ঘরের তীরের সাথে অভিমান করে গলায় ফাঁস দেয়। কিছুক্ষণ পর তার মা ঘরে গিয়ে তীরের সাথে ঝুলতে দেখেন। এ সময় মায়ের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাঘা থানার এসআই তৈয়বুব রহমান বলেন, মৃতের সুরতহাল রিপোর্ট তৈরী করে ইউডি মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন