Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

হত্যার অভিযোগ পরিবারের

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় স্বপ্না (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সকালে উপজেলার ফলদা গ্রামের নিজ শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে, পরিবারের অভিযোগ শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রাখে।
জানা যায়, উপজেলার ফলদা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আসাদুলের সাথে পাঁচ বছর আগে বিয়ে হয় উপজেলার রুহুলী গ্রামের দারোগ আলীর মেয়ে স্বপ্নার। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন তাকে নানাভাবে নির্যাতন করে আসছিল। গত রোববার রাতে স্বামী আসাদুলের সাথেই ঘুমিয়ে ছিল স্বপ্না। গত সোমবার সকালে ঘুম থেকে ওঠে বাড়ি থেকে বের হয়ে যায় আসাদুল। পরে শয়ন কক্ষে স্বপ্নার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় বাড়ির লোকজন।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। স্বপ্নার ভাই দুলাল হোসেন জানান, তার বোনকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি এ ঘটনার সঠিক কারণ উদ্ঘাটন করে বিচার দাবি করেন।
এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বপ্নার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ময়নাতদন্তের প্রতিবেদনের আলোকে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ