Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয়নগরে নিখোঁজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৮:৪৫ পিএম

বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের বাগদিয়ার কৃষক মোঃ বাচ্চু মিয়ার ছেলে মোঃ জাহিদুল ইসলাম (১৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বিজয়নগর থানা পুলিশ। মঙ্গলবার (৮জুন) দুপুর ৫ টার দিকে উপজেলার হরষপুর ইউনিয়নের বাগদিয়া কইছাপুরা বিল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত (৬ জুন) মোঃ জাহিদুল ইসলাম (১৬) বাড়িতে থেকে বিলে মাছ ধরার জন্য বেড়িয়ে গিয়ে আর ফিরে আসেনি।অনেক খুঁজাখুঁজির পরে সন্ধান না পেয়ে তার পরিবারের পক্ষ থেকে গত কাল সোমবার বিজয়নগর থানা জিডি এন্ট্রি করা হয়। মঙ্গলবার (৮জুন) দুপুর ২ টায় হরষপুর বাগদিয়া কইছাপুরা বিলে লাশটি পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। তারা জাহিদুল ইসলামের পরিচয় জানতে পেরে বিজয়নগর থানা পুলিশকে খবর দেয়। পরে ৫ টায় বিজয়নগর থানা পুলিশ উদ্ধার করে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে মৃত ব্যক্তির শরীরে কোনও আঘাতের চিহ্ন দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ