Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌপ্রধানের সাথে বিমান বাহিনীর প্রধানের বিদায়ী সাক্ষাৎ

| প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০০ এএম

বিদায়ী বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত গতকাল মঙ্গলবার নৌবাহিনী সদর দপ্তরে নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এর সাথে বিদায়ী সাক্ষাত করেন। বিমান বাহিনী প্রধান নৌবাহিনী সদর দপ্তরে পৌঁছলে নৌবাহিনী প্রধান তাকে স্বাগত জানান। সেখানে বিমান বাহিনী প্রধান কে নৌবাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট গার্ড অব অনার প্রদান করে। তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। নৌবাহিনী প্রধানের সাথে সাক্ষাতকালে তারা পারস্পরিক কুশল বিনিময় করেন এবং কিছু সময় অতিবাহিত করেন। বিদায়ী বিমান বাহিনী প্রধান তার দায়িত্বকালে সার্বিক সহযোগিতার জন্য নৌবাহিনী প্রধান কে ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, বিমান বাহিনী প্রধান আগামী ১২ জুন অপরাহ্নে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নানের কাছে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের দায়িত্বভার হস্তান্তর করবেন।-আইএসপিআর

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ