Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় আজ করোনা শনাক্ত ৮১, মৃত্যু ৬

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১১:২৬ পিএম

খুলনায় এক দিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে, খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে ।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ২৭৯ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৯৩ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৩৯ জন, বাগেরহাট ২৬ জন, যশোর ২ জন, পিরোজপুর ২ জন, গোপালগঞ্জ ১ জন ও ঝিনাইদহ জেলার ১ জন রয়েছে।

খুলনায় মৃতরা হলেন- মোড়লগঞ্জের মোঃ সেলিম জমাদার (৬৫), ফুলতলার আঃ মালেক (৭৫) ও তুষার কান্তি (৫৮), কয়রার আয়জান বেগম (৭৫), যশোরের কাজী সাইদুর রহমান (৭৪) এবং বাগেরহাটের আব্দুল হাই শিকদার (৮০)।

এ নিয়ে খুলনায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯৪ জনের মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এবং করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, মঙ্গলবার সকাল পর্যন্ত খুলনা করোনা হাসপাতালে ভর্তি ছিল ১২৯ জন রোগী। যার মধ্যে ৬৩ জন রেড জোনে, ২৮ জন ইয়োলো জোনে, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ