Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো মুখোমুখি হতে চলেছেন নুসরাত-নিখিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১০:০৭ এএম

গত বছর অক্টোবরে শেষবার একসঙ্গে ছিলেন নুসরাত-নিখিল। সেই শেষ.. এরপর আর জনসমক্ষে একত্রে দেখা যায়নি এই দম্পতিকে। তবে ফের মুখোমুখি হতে চলেছেন নুসরাত-নিখিল। বিচ্ছেদের ছয়মাস পর ফের দেখা হবে দুজনের। আগামী ২০শে জুলাই এই দম্পতির দেখা হওয়ার তারিখ পাকা রয়েছে। স্থান আলিপুর আদালত।

সোমবারই নিখিল জানিয়েছিলেন নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা করেছেন তিনি। শোনা গিয়েছিল নুসরাতের মা হওয়ার জল্পনার জেরেই নাকি এই পদক্ষেপ। তবে না, সেই জল্পনা উড়িয়ে দিয়ে নিখিল জানিয়েছেন, ‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি’।

জানা গেছে, গত মার্চ মাসের শুরুতেই নুসরাতের বিরুদ্ধে মামলা ঠুকেছিলেন নিখিল। আর সেই মামলার দ্বিতীয় তারিখ আগামী ২০শে জুলাই। এই প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যেতে হলে সেদিন কোর্টে হাজির থাকতে হবে দুপক্ষকেই। যদিও নুসরাত কী হাজির হবেন ওইদিন? উত্তরটা তিনি দিতে পারবেন।

উল্লেখ্য, ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে রাজকীয় স্টাইলে মেনে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি, পরে কলকাতায় ফিরে জুলাইয়ের শুরুতেই বসেছিল তাদের গ্র্যান্ড রিসেপশন। কিন্তু ঘনিষ্ঠমহল সূত্রে খবর, নুসরাত-নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। সেই কারণেই অ্যানালমেন্ট করেই নুসরাতের সঙ্গে আলাদা হতে চান নিখিল। হিন্দু ম্যারেজ অ্যাক্টের সেই নিয়মানুসারে, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে তার আর কোনও সম্পর্ক ভবিষ্যতে থাকবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ