Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নরসিংদীতে গণপিটুনিতে ২ যুবক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১১:৩২ এএম

নরসিংদীর বেলাবোতে ডাকাত সন্দেহে এলাকাবাসীর গণপিটুনিতে ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার রসুলপুর গ্রামের মৃত আতাউর মিয়ার ছেলে জুয়েল (২৬) ও একই গ্রামের শহিদুল মিয়ার ছেলে নাদিম (২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৯টার দিকে জুয়েলসহ ৪ থেকে ৫ জনের একটি দল বেলাবো উপজেলার নারায়নপুর ইউনিয়নের দরিকান্দি এলাকায় সড়কে একটি সিএনজি অটোরিকশায় ডাকাতির চেষ্টা চালায়।

ওই সময় সিএনজি অটোতে থাকা যাত্রীরা চিৎকার শুরু করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ঘেরা করে ফেলে। ওই সময় ৩ ডাকাত পালিয়ে গেলেও দুইজনকে ধরে ফেলে।

পরে উত্তেজিত গ্রামবাসী তাদের এলোপাতাড়ি পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

উত্তেজিত গ্রামবাসী ডাকাতদের ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে খবর পেয়ে বেলাবো থানা-পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মৃত দেহ উদ্ধার করে।

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন