Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে মলম পার্টির ৩ নারী সদস্য আটক

ধামরাই( ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০৮ পিএম

ঢাকার ধামরাই পৌর শহরের উত্তর পাতা মহল্লা থেকে মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তিন নারী সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

এব্যাপারে ধামরাই থানা মামলা হয়েছে।
আজ বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, সুইটি বেগম নামে এক মহিলা যাত্রী ধামরাই বাজার যাওয়ার উদ্দেশ্যে ইসলামপুর থেকে সিএনজিতে উঠে। পৌরসভার উত্তর পাতা এলাকায় পৌছালে ভিকটিম সুইটি বেগম চোখে মরিচের গুরা চোখেমুখে দেয়। পরে জোরে চিৎকার দিলে ৩ মহিলাকে জনতা আটক করে। আটক করার পরই সিএনজি চালক পালিয়ে যায়। ধামরাই থানার এসআই রশিদ সিএনজিসহ মলম পার্টির ৩ নারী সদস্যকে আটক করে নিয়ে আসে।

আটককৃতরা হলো- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার এলাকার শিরিন ও সালমা। অপরজন, একই জায়গার সুমি আক্তার। তারা দির্ঘদিন ধরে এই পেশার সাথে জড়িত।

ভিকটিম সুইটি বেগম জানান, ইসলামপুর থেকে ধামরাই উদ্দেশ্যে সিএনজিতে উঠলে সিএনজিতে থাকা ৩ মহিলা আমার চোখে মুখে মরিচের গুঁড়ো দেওয়ার কারণে আমি চিৎকার পরে স্থানীয় জনতা আমাকে উদ্ধার করে।

এ বিষয়ে পুলিশ উপ- পরিদর্শক রশিদ উদ্দিন বলেন,মলম পার্টির ৩ নারী সদস্যকে আটক করা হয়েছে। তারা সুইটি নামে আরেক নারীকে অপহরণের চেষ্টা করছিল। তাদের নামে একটি অপহরণ মামলা হয়েছে। আজ বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ