Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

তারা সুতারিয়াকে নিয়ে রাশিয়ায় পাড়ি জমাবেন টাইগার শ্রফ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৫:০২ পিএম

এবার দিশাকে ছেড়ে তারা সুতারিয়াকে নিয়ে রাশিয়া পাড়ি দিচ্ছেন টাইগার শ্রফ! আর সেকথা প্রকাশ্যে স্বীকার করতেও কোনওরকম দ্বিধা করছেন না তারা। তবে বেশি কিছু ভেবে ফেলার আগে বলে রাখা ভালো স্রেফ নতুন ছবির শ্যুটিংয়ের স্বার্থেই রাশিয়া পারি দিচ্ছেন টাইগার ও তারা। ছবির নাম 'হিরোপান্তি ২'। চলতি বছরের মার্চ মাসে ছবির প্রথম দফার শ্যুটিং শুরু হয়েছিল মুম্বাইয়ে। এরপর করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় স্বাভাবিকভাবেই সরকারি নির্দেশে বন্ধ হয়ে যায় শ্যুটিং।

আহমেদ খান পরিচালিত এই ছবির গোটা টিম এবার উড়ে যাবে রাশিয়ায়। ইউনিট সূত্রের খবর আগামী জুলাই মাসেই রাশিয়ার মস্কোতে শুরু হবে 'হিরোপান্তি ২' এর শ্যুটিং। এরপর সেন্ট পিটার্সবার্গেও শ্যুট হবে ছবির গুরুত্বপূর্ণ কিছু অংশের শ্যুটিং।

সেই সূত্র মারফত পাওয়া খবরে আরও জানা গেছে ছবির দুটি গান এবং বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটও নাকি করা হবে এই দু'জায়গায়। টাইগার,তারার পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকীও ছবির টিমের সঙ্গে উড়ে যাবেন রাশিয়া। ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন তিনি। ছবির অ্যাকশন এবং স্টান্ট যেন হলিউড পর্যায়ের হয় তার জপণ্য চেষ্টার কোনও ত্রুটি রাখছেন না পরিচালক এবং প্রযোজক সংস্থা।

শোনা গেছে, জেমস বন্ডের 'স্কাইফল' ছবি খ্যাত অ্যাকশন পরিচালক মার্টিন ইভানো-কে নাকি যোগাযোগ করা হয়েছে এই ছবির জন্য।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে সব জায়গাতেই একসঙ্গে দেখা গেছে টাইগার শ্রফ এবং দিশা পটানিকে। মুখে নিজেদের 'সম্পর্ক'-এর কথা স্বীকার না করলেও তাদের 'রসায়ন' বোঝার আর কিছু বাকি নেই বলিপাড়ার। তাদের ভক্তদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। বড়পর্দা থেকে ছবির আইটেম নম্বর কিংবা কোনও ঠান্ডা পানীয়র বিজ্ঞাপন, বহু জায়গাতেই একসঙ্গে মুখ দেখিয়েছেন এই জুটি। বলিউডে জোর গুঞ্জন গত কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন টাইগার ও দিশা।



 

Show all comments
  • Md abu Rayhansaikat ৯ জুন, ২০২১, ৭:৪১ পিএম says : 0
    Valo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন