Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিরামপুরে হত্যা করা জনৈক মহিলাকে অর্ধ গলিত লাশ উদ্ধার !

বিরামপুর(দিনাজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৫:০৯ পিএম

আজ বুধবার বিকেল,বিরামপুর থানা পুলিশ সংবাদ পেয়ে,বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সাতানি খোশালপুর ফরেষ্ট এলাকার বাগানের পার্শ্বের একটি ড্রামে মাটির নিচে চাপা দেওয়া জনৈক শালোয়ার কামিজ পরিহিত ৩৫ বছরের মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করে।

স্থানীয় খানপুর ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী জানান, সাতালি খোশলপুর ফরেষ্ট এলাকায় শ্রমিকেরা সরকারী বাগানে আকাশ মনির বাগানে গাছ লাগানোর সময় পার্শ্বের পানি দেওয়া স্যালো ড্রানে মাটি চাপা দেওয়া দুটি হাত শিয়াল মাটি ঘুড়ে বের করা দেখতে পায়। বিষয়টি তাকে শ্রমিকেরা জানালে,তিনি তৎক্ষনিক বিষয়টি বিরামপুর থানাকে অবহিত করেন। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত নেতৃত্বে পুলিশ ঘটনা স্থালে গিয়ে ড্রানে চাপা দেওয়া মাটি ঘুড়ে স্যালোয়ার কামিজ পরিহিত জনৈক মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, আনুমানিক ৫/৭ দিন পুর্বে দুষকৃতি কারীরা উক্ত মহিলাকে হত্যা করে কোন দহ্য পদার্থ দিকে মহিলার মুখেও শরীরে পুড়ে দিয়ে আলামত নষ্ট করার জন্য উক্ত স্থানে মাটি চাপা দিয়ে রেখেছিল। জনৈক মহিলার লাশটি উদ্ধার করে দিনাজপুর মর্গ প্রেরন করা হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন