Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে স্কুল ছাত্র শাহীনের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৬:০৪ পিএম

গাজীপুরে মেধাবী স্কুল ছাত্র শাহীন (১৬) এর হত্যাকারীদের গ্রেফতার ও ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে তার পারিবার ও এলাকাবাসী। বুধবার নিজ গ্রাম সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ধলিপাড়া গ্রামে সংবাদ সম্মেলন করেন। এতে শাহীনের বাবা সোহাগ মিয়া লিখিত বক্তব্যে দাবী করেন, আমার একমাত্র ছেলে শাহীন হত্যার ৩ মাস পার হয়ে গেলেও হত্যাকারী প্রধান আসামী সজিব মিয়াকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রধান আসামীসহ অন্যান্য আসামীদেরকে দ্রুত গ্রেফতার দাবী করেন।

তিনি আরো জানান, আসামী ও তাদের পরিবার ঘটনার প্রত্যক্ষস্বাক্ষী মোকারিম (একই ঘটনায় আহত) তাকে ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। নিহত শাহীনের মা তার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ধলিপাড়া গ্রামের অবসর প্রাপ্ত শিক্ষক রফিক মাস্টার বলেন, এলাকাবাসীর পক্ষে তিনি তার গ্রামের সন্তানের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন এবং প্রশাসনের কাছে আসামীদের গ্রেফতারের জোর দাবী জানান।

এ সময় এলাকাবাসী ও নিহতের পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

গাজীপুরের শ্রীপুরের হালুকাইদ গ্রামে গত ১৫ মার্চ রাতে একটি মসজিদের বার্ষিক ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাত করে শাহীনকে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ