Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

গাছের চারা লাগাতে গর্ত খুঁড়তেই বেরিয়ে এলো মানুষের হাড়গোড়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:০৫ পিএম

দিনাজপুরের বিরামপুরে মাটির নিচ থেকে অজ্ঞাত এক ব্যক্তির দেহাবশেষ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, কয়েক দিন আগে তাকে হত্যা করে পুঁতে রাখা হয়। বুধবার (৯ জুন) বিকেল ৩টার দিকে উপজেলার খাঁনপুর ইউনিয়নের বন্ধন আদর্শগ্রাম এলাকায় বন বিভাগের জায়গা থেকে ওই ব্যক্তির দেহাবশেষ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেন। স্থানীয়দের বরাত দিয়ে ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন, বনের জমিতে বেশ কয়েকজন শ্রমিক গাছের চারা লাগানোর জন্য গর্ত করছিলেন। মাটি খনন করার সময় মানুষের পচা দেহ ও হাড় দেখতে পান তারা। বিষয়টি থানা পুলিশকে অবগত করলে তারা এসে মরদেহের উদ্ধারের কাজ শুরু করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ঘটনাস্থল থেকে একটি দেহাবশেষ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, বেশ কয়েক দিন আগেই তাকে হত্যা করে এখানে মাটি চাপা দেয়া হয়েছে। তিনি বলেন, রংপুর সিআইডি কার্যালয়ে খবর দেয়া হয়েছে। তারা দেহাবশেষটি শনাক্তের জন্য কাজ করবেন। তারপর আইনি অন্য পদক্ষেপ নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর

২১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ