Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

মাদারীপুরে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

পিকআপ জব্দ, ঘাতক চালকসহ আটক-২

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:১২ পিএম

মাদারীপুর শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনের সামনে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে বুধবার দুপুর দেরটার দিকে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী ইমারত হোসেন মোল্লা (৪৮) মারা গেছে। এ ঘটনায় গাড়ীর ড্রাইভার ও হেলপারকে আটক করেছে পুলিশ। নিহত ইমারত হোসেন মোল্লা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর গণ-উন্নয়ন প্রচেষ্টার রাজৈর খালিয়া শাখার মাঠ সংগঠক ইমারত হোসেন মোল্লা মোটরসাইকেলের রেজিস্ট্রেশন করার জন্য মাদারীপুর শহরে আসে। মাদারীপুর - শরীয়তপুর আঞ্চলিক সড়কে শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গন দিয়ে রাজৈরে যাচ্ছিলেন। এ সময় শরীয়তপুরগামী বার্জার রংয়ের একটি পিকআপ সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে পিকআপের নিচে চলে যায়। মোটরসাইকেল আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে যায়। পরবর্তীতে পুলিশ ও স্থানীয় লোকজন এসে গুরুতর আহত মোটরসাইকেল আরোহী ও পিকআপের ড্রাইভার, হেলপারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী ইমারত হোসেন মোল্লাকে মৃত ঘোষণা করে। পিকআপের ড্রাইভার ড্রাইভার চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকার মৃত: শফিকুল আলমের ছেলে ফরহাদ হোসেন (২৫)সহ হেলপারকে আটক করে পুলিশ থানা নিয়ে যায়।

মাদারীপুরের রাজৈর উপজেলার খালিয়া গণ-উন্নয়ন প্রচেষ্টার পরিচালক কার্যক্রম খন্দকার নুরুল হক শওকত বলেন, ইমারত হোসেন সম্প্রতি একটি নতুন মোটরসাইকেল কিনেছে। সেই মোটরসাইকেলের রেজিস্ট্রেশন করার জন্য সকালে মাদারীপুর বিআরটিএ অফিসে যায়। তিনি আমাদের অফিসে মাঠ সংগঠক পদে চাকুরী করতেন।

মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি ও গাড়ির চালকসহ ২জনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ