Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

সখিপুরে নারী নির্যাতন মামলায় শিক্ষক গ্রেফতার

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:১৫ পিএম

টাঙ্গাইলের সখিপুরে নারী নির্যাতন মামলায় উপজেলার লাঙ্গুলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান সবুজ(৩৬)কে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ।

সখিপুর থানা পুলিশ জানায়, মাত্র ৩ ঘন্টার মধ্যে নিয়মিত মামলার অভিযোগপত্র দাখিল। টাঙ্গাইল জেলা সখিপুর থানার মামলা নং ০৭ তাং ০৯/০৬/২০২১ ইং ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ১১(গ) মামলাটি ইং ০৯/০৬/২০২১ তারিখ সকাল ০৯.০৫ ঘটিকার সময় রুজু হয়। মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ)/ ফয়সাল আহমেদ বিপি-৮৮১৪১৬৬০২২ তদন্তভার গ্রহণ করিয়া মামলার ঘটনাস্থল পরিদর্শন পূর্বক ঘটনাস্থলের সূচীপত্র অংকন করেন, আলামত জব্দের চেষ্টা করেন, এজাহার নামীয় একমাত্র আসামী মোঃ মিজানুর রহমান সবুজ (৩৬), পিতা- মোঃ আব্দুল মজিদ, সাং- ৮নং ওয়ার্ড মিলপাড়, সখিপুর পৌরসভা, থানা সখিপুর, জেলা টাঙ্গাইল’কে গ্রেফতার করেন, সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হইতে জখমীর চিকিৎসা সনদপত্র সংগ্রহ করেন, বাদীকে জিজ্ঞাসাবাদ করেন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করিয়া তাহাদের জবানবন্দি কার্যবিধির ১৬১ ধারা মোতাবেক লিপিবদ্ধ করেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবরে সাক্ষ্যের স্মারক লিপি দাখিল করেন।

ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে উল্লেখিত আসামীর বিরুদ্ধে সখিপুর থানার অভিযোগপত্র নং ৭২ তাং ০৯/০৬/২০২১ ইং ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ১১(গ) বিজ্ঞ আদালতে দাখিল করেন। মামলাটি ইং ০৯/০৬/২০২১ তারিখ সকাল ০৯.০৫ ঘটিকার সময় রুজু করা হয়। যাবতীয় কার্যক্রম শেষে ইং ০৯/০৬/২০২১ তারিখ ১২.০৫ ঘটিকার সময় অভিযোগ পত্র দাখিল করেন। তদন্ত প্রক্রিয়া সম্পন্ন করতে মাত্র ৩ ঘন্টা সময় ব্যায় হয়। সখিপুর থানার পক্ষ থেকে মাননীয় পুলিশ সুপার, টাঙ্গাইল মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মহোদয়, সহকারী পুলিশ সুপার, সখিপুর সার্কেল মহোদয়, আর এম ও সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং এসআই (নিঃ) ফয়সাল আহমেদকে অভিনন্দন জানান। উল্লেখ্য,স্ত্রীর করা মামলায় স্বামী সবুজ গ্রেফতার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন