Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বাউফলে স্থগিত হওয়া ৯ ইউনিয়নের নির্বাচন ২১ জুন

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:২৬ পিএম

পটুয়াখালীর বাউফলে স্থগিত হওয়া প্রথম ধাপের ৯ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সোমবার দুপুরে এ সংক্রান্ত এক গনবিজ্ঞপ্তি জারি করেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত উপজেলা রিটার্নিং কর্মকর্তারা।

উপজেলা নির্বাচন অফিস কার্যালয় সূত্রে জানা গেছে, প্রথম ধাপে বাউফলের ১৫ টি ইউনিয়নের মধ্যে চন্দ্রদ্বীপ, কালাইয়া, কালিশুরী, কেশবপুর, ধূলিয়া, আদাবাড়িয়া, কাছিপাড়া ,বগা ও কনকদিয়া এই ৯ টি ইউনিয়নের নির্বাচন গত ১১ এপ্রিল হওয়ার কথা ছিল। করোনার সংক্রামণ বৃদ্ধি পাওয়ায় নির্বাচন স্থগিত রাখার নির্দেশনা জারি করেন নির্বাচন কমিশন। পরবর্তীতে করোনা সংক্রামণ আবার কমে যাওয়ায় আগামী ২১ জুন নির্বাচন অনুষ্ঠানের নতুন তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশন

উল্লেখ্য, গত ১১ এপ্রিলের নির্বাচন স্থগিত হওয়ার আগে চেয়ারম্যান পদে কালিশুরী ইউনিয়নের অধ্যক্ষ নেছার উদ্দিন সিকদার এবং কালাইয়া ইউনিয়নের ফয়সাল হোসেন মনির মোল্লার কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন স্থগিত হওয়ার আগেই বেসরকারিভাবে তাঁদেরকে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচনী দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান ও উপজেলা নির্বাচন অফিসার সেলিম রেজা। এ জন্য আগামী ২১ জুন নির্বাচনে ওই দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে না। শুধু সাধারণ সদস্য পুরুষ ও সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ