Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে মাদক ব্যবসায়ী ও পরোয়ানাভুক্ত আসামী আটক

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:৪৩ পিএম

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজা’সহ ১জন এবং জিআর ওয়ারেন্টভুক্ত ১ জন আসামীকে আটক করে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ এর নেতৃত্বে এসআই মোহাম্মদ লোকমান হোসেন সঙ্গীয় ফোর্স’সহ মতলব উত্তর থানাধীন বারোয়ানী গ্রামের জয়নাল মোল্লা এর বাড়ীর সামনে ইটের সলিং রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মো. আসিফ সরদার (১৮), পিতা- মো. মাসুদ সরদার, মাতা- মোসা. আফরোজা বেগম, সাং- উত্তর ঠাকুরচর (সরদার বাড়ী), ০৪নং পৌর ওয়ার্ড, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুরকে গ্রেফতার করত: তাহার হেফাজত হইতে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ ০৮জুন ১৭.৫০ মিনিটের সময় জব্দ করেন। উক্ত আসামীর বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু হয়।

এছাড়াও এএসআই দুলাল মিয়া এসটিসি নং- ১০/১৩, জিআর- ১৬২/১২, মতলব উত্তর থানার মামলা নং- ১৪, তারিখ- ২৮.১১.২০১২ইং, ধারা- ১৮৭৮ইং সনের অস্ত্র আইনের ১৯(বি) মূলে মো. সাদ্দাম, পিতা- মৃত শাহ আলম, সাং- আইঠাদি মাথাভাঙ্গা, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সকল আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ