Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

পাবনায় উত্তেজক ভেজাল এনার্জি ড্রিংক কারখানার সন্ধান

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা শহরের শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকায় র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে ক্ষতিকর যৌন উত্তেজক ও ভেজাল এনার্জি ড্রিংক কারখানার সন্ধান পায়। র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সূত্র জানায়, শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকার একটি বাসা ভাড়া নিয়ে মনিরুল ইসলাম ও আব্দুল কাদের নামের দুই ব্যক্তি অনুমোদনহীন ক্ষতিকর ভেজাল যৌন উত্তেজক, এনার্জি ড্রিংক তৈরী এবং বাজারজাত করে আসছে।
এই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১২ টার দিকে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার বীনা রানী দাশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হামিদুর রহমানের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় কারখানা থেকে ১৩ ধরনের বিপুল পরিমাণ যৌন উত্তেজক এনার্জি ড্রিংক ও তৈরীর সরঞ্জাম জব্দ করা হয়। এছাড়া বাড়ির মালিকসহ ৩ জনকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হামিদুর রহমান ভেজাল ও নকল ড্রিংক ও যৌন উত্তেজক তৈরী ও বাজারজাত করার দায়ে ২ জনকে ৬ মাস কারাদÐ ও ৫০ হাজার টাকা করে জরিমানা করে। এছাড়া বাড়ির মালিককে পুলিশে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ