Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক জনের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৮:২৫ পিএম

আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত সাকিব খান (১২) দীর্ঘ ১১ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাত ৪টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের শামছুল খান জীবিকার সন্ধানে তার স্ত্রী পুত্রকে নিয়ে চট্রগ্রামে বসবাস করে আসছিল। সম্প্রতি সে স্ত্রী ও পুত্র সাকিবকে নিয়ে গ্রামের বাড়ী বাট্টায় বেড়াতে আসে। শামছুল খানের পুত্র সাকিব খান মঙ্গলবার বিকেলে ৫টার দিকে একই গ্রামে তার নানার বাড়ীতে বেড়াতে যায়। সেখানে সে নানার একটি আম গাছে আম পাড়তে উঠে। আম গাছ ঘেঁষে পল্লী বিদ্যুতে লাইন থাকায় অসাবধানতাবশত হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাকিব গাছ থেকে সিটকে মাটিতে পড়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত সাকিবকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে দীর্ঘ ১২ ঘণ্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে বুধবার ভোর রাত ৪টার দিকে সাকিব মৃত্যুর কোলে ঢলে পড়ে। অকালে সাকিবকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম। এলাকায় নেমে এসেছে বিষাদের ছাঁয়া।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্ নেওয়াজের সাথে যোগাযোগ করলে তিনি বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে হাসপাতালে সাকিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ