Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শ্রীলঙ্কা সফরে ভারতের কোচ দ্রাবিড়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০২ এএম

শ্রীলঙ্কা সফরে ভারতের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়। তার সঙ্গে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির অন্যান্য কোচিং স্টাফদেরও নেওয়া হবে। তিনি এই অ্যাকাডেমির ক্রিকেট পরিচালক হিসেবে কাজ করছেন।
ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে। এই সফরে লঙ্কানদের বিপক্ষে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলবে ভারত। শুরু হবে ১৩ জুলাই থেকে, শেষ হবে ২৫ জুলাই।
ভারতের মূল দল অবস্থান করছে ইংল্যান্ডে। নিউ জিল্যান্ডের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ইংলিশদের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবেন বিরাট কোহলিরা। তাই শ্রীলঙ্কা সিরিজে ভারতের মূল দলের কোচসহ টেস্ট দলে থাকা ক্রিকেটাররা শ্রীলঙ্কা সফরে থাকছেন না। এই দলকে নেতৃত্ব দিতে পারেন শিখর ধাওয়ান।
ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সফরের আগে ভারতীয় দলের এক সপ্তাহের প্রস্তুতি পরিকল্পনা ছিল। কিন্তু করোনার অবস্থা ভালো না হওয়ায় এই পরিকল্পনা ভেস্তে যায়। তবে শ্রীলঙ্কার বিমান ধরার আগে ভারতেই কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটারদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোচ দ্রাবিড়
আরও পড়ুন