Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে নারী ছিনতাইকারী দলের ৬ সদস্য আটক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৯:৫২ পিএম

মির্জাপুরে নারী ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। লেগুনায় সঙ্ঘবদ্ধ যাত্রী হয়ে স্বর্ণের চেইন ছিনতাইকালে তাদের আটক করা হয়। বুধবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার দেওহাটা এলাকা থেকে তাদের আটক করে মির্জাপুর থানা পুলিশ।

আটক নারীরা হলো, ব্রাহ্মণবাড়িয়া উপজেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের আসকার আলীর মেয়ে সুজিনা বেগম (৪৪), একই গ্রামের সুজন মিয়ার স্ত্রী হাফিজা আক্তার (২৪), রহিম আলীর মেয়ে জয়তারা বেগম (৪৭), আব্দুল কাইয়ুম মিয়ার স্ত্রী খাদিজা (২০), একই উপজেলার আগলাবাড়ি গ্রামের মাহফুজ মিয়ার মেয়ে হাফিজা আক্তার (২১) ও দেওরথ গ্রামের শের আলীর স্ত্রী সুমি আক্তার (৩০)।

পুলিশ জানায়, উপজেলার গোড়াই ক্যাডেট কলেজ এলাকার বাসিন্দা ছিবার উদ্দিন ও রেজিয়া আক্তার দম্পতি মহাসড়কের ক্যাডেট কলেজ এলাকা দেওহাটার উদ্দেশ্যে লেগুনায় উঠেন। লেগুনা হাটুভাঙ্গা এলাকায় পৌঁছালে প্রতারক ৬ নারী যাত্রী হয়ে একই লেগুনায় উঠেন। এরপর সেখানে বসা নিয়ে তারা গা ঘেঁষাঘেঁষি শুরু করেন।এক পর্যায়ে দেওহাটা আন্ডারপাচের কাছাকাছি পৌঁছালে ওই নারী সদস্যরা রেজিয়া আক্তারকে পরিকল্পিতভাবে ধাক্কা দিতে থাকে। পরে স্বামী তাদের ফেরানোর চেষ্টা করে। এ সময় সুজিনা বেগম নামের এক নারী ছিনতাইকারী সুকৌশলে রেজিনার গলা থেকে তার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ও পাশেই দেওহাটা ফাঁড়ির পুলিশ গিয়ে তাদের আটক করে। পরে দেহ তল্লাশি করে সুজিনা নামে ওই নারীর কাছ থেকে ছিনতাই হওয়া স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়।

আটক প্রত্যেকের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলার রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মির্জাপুরের দেওহাটা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আইয়ুব খান বলেন, আটককৃতরা পেশাদার অপরাধী। তাদের কাছ থেকে স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়েছে। তাদের নামে ছিনতাই মামলা দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ