Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

তমদ্দুন মজলিসের রচনা প্রতিযোগিতা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০০ এএম

ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে পলাশী দিবস-২০২১ উপলক্ষে ২টি বিভাগে বাংলা রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রচনার বিষয় (ক) গ্রুপ : ‘ইতিহাসের আলোকে নবাব সিরাজউদ্দৌলা’, মাধ্যমিক/কলেজ ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের জন্য (অনুর্ধ্ব ১০০০ শব্দ), (খ) গ্রুপ : ‘ইতিহাসের দৃষ্টিতে পলাশীর প্রহসন’, বিশ্ববিদ্যালয় ও সমমান পর্যায়ের শিক্ষার্থীসহ সর্ব-সাধারণের জন্য উন্মুক্ত (অনুর্ধ্ব ১২০০ শব্দ)।

রচনা কাগজের এক পৃষ্ঠায় (উভয় পৃষ্ঠায় লেখা যাবে না) নিজ হাতে লিখে শিক্ষা প্রতিষ্ঠান/পেশাগত কর্মস্থলের প্রমাণপত্রসহ আগামী ২১ জুনের মধ্যে নিম্নোক্ত ঠিকানায় প্রেরণ করতে হবে। প্রতিযোগিতায় বিজয়ী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ছাড়াও অংশগ্রহণকারী সকলের নাম আগামী ২৩ জুন রাত ৯টায় ভার্চুয়াল মিডিয়াতে (তমদ্দুন মজলিসের অফিসিয়াল ফেসবুক পেইজে) অনুষ্ঠানের মাধ্যমে ফলাফল ঘোষণা করা হবে। পরবর্তীতে অফিস থেকে পুরস্কার প্রদান করা হবে। রচনা প্রেরণের ঠিকানা ও তথ্য সহযোগিতায় : এম এইচ সুজন মাহমুদ, ১৯৩/এ, জীবন ভবন (২য় তলা, রুম নং ২০২), ফকিরেরপুল, ঢাকা-১০০০। মোবাইল : ০১৭৮২৮১৫৪০০, ০১৯৭৫৩১১৪২৪। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তমদ্দুন মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ