Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

আমির পুত্র জুনায়েদের প্রথম সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১১:০৯ পিএম

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ছেলে জুনায়েদ খান এবার বলিউডে পা রাখতে চলেছেন। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ‘মহারাজা’ ছবিতে অভিনয় করতে চলেছেন আমির পুত্র জুনায়েদ। ছবিতে জুনায়েদের বিপরীতে অভিনয় করছেন শালিনী পান্ডে।

চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে ভারতে শুটিং বন্ধ হওয়ার আগেই এই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছিল। কিন্তু অল্প দিনের শুটিংয়ের পরেই মুম্বাইয়ে শুটিং বন্ধের ঘোষণা করেছিলেন মহারাষ্ট্র সরকার। পুনরায় শুটিং করার অনুমতি পাওয়ার পরেই আবার শুরু করেছে ‘মহারাজা’র শুটিং। ২৫ জন জুনিয়র আর্টিস্ট এবং নির্দিষ্ট কয়েকজন কলা কুশলী নিয়ে ছবি শুটিংয়ের কাজ আরম্ভ হয়েছে।

উল্লেখ্য, রবিবার মহারাষ্ট্র সরকার অনুমতি দিয়েছেন বলিউডের বন্ধ থাকা সিনেমা, সিরিয়ালের শুটিং আবার শুরু করা যাবে। প্রশাসনের এমন নির্দেশনায় এক প্রকার হাঁফ ছেড়ে বাঁচলেন নির্মাতারা। গতবছরের লকডাউন কিংবা এই বছরের শুটিং, সিনেমা হল বন্ধ থাকার কারণে একাধিক ছবির মুক্তি এখনও আকটে আছে। কিছু ছবি এক প্রকার বাধ্য হয়ে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

তবে এখনও সিনেমা হল খোলার সম্ভাবনা না থাকলেও শুটিং করায় অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। সর্বাধিক ১০০ জন সদস্য নিয়ে করতে হবে শুটিং। ফ্লোরে পালন করতে হবে কড়া বিধিনিষেধ। প্রত্যেকের নিয়মিত করোনা টেস্ট করাতে হবে এবং শুটিং ফ্লোরে উপস্থিত সকলের কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়া বাধ্যতামূলক। এই সকল নির্দেশবিধি মেনেই করতে হবে শুটিং। এমনকি প্রশাসন পক্ষ থেকে এও বলা হয়েছে দিনে ৮ ঘণ্টার বেশি কেউ কাজ করবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন