Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

গোদাগাড়ীতে হেরোইনসহ আটক ৩ : জিপ গাড়ি জব্দ

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোদাগাড়ী উপজেলা সংবাদদাতা : হেরোইন চোরাচালানের সময় রাজশাহীর গোদাগাড়ীতে দুই নারীসহ তিনজনকে আটক করার কথা জানিয়েছে বিজিবি। আটকদের কাছ থেকে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। আর জব্দ করা হয়েছে তাদের বহন করা একটি জিপ।
গত সোমবার বিকেলে উপজেলার রাজাবাড়িহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, ঢাকার খিলগাঁও থানার দুই মহানগর প্রজেক্ট এলাকার আবদুল হকের ছেলে আবদুস সামাদ (৩৫), রাজশাহীর চারঘাট উপজেলার বাকড়া গ্রামের আবদুস সামাদের স্ত্রী কামরুন্নাহার (২৫) এবং একই গ্রামের আবদুল কুদ্দুসের স্ত্রী নাজমা বেগম (৫৫)।
মঙ্গলবার বিকেলে বিজিবির ১ ব্যাটালিয়নের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃতরা একটি জিপে চড়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। এ সময় রাজাবাড়িহাট যৌথ চেকপোস্টের বিজিবি সদস্যরা তাদের গাড়িতে তল্লাশি চালিয়ে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে।
এ সময় হেরোইন চোরাচালানের অভিযোগে জিপসহ ওই তিনজনকে আটক করা হয়। পরে তাদের গোদাগাড়ী থানায় হস্তান্তর করে একটি মামলা করা হয়। এদিকে রাজশাহীর গোদাগাড়ী দিয়াড় মানিক চক, বয়ালমারি, মধ্যচর, চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি, ক্লাবঘাট প্রভৃতি এলাকা মাদক চোরাচালানের জন্য নিরাপদ রুটে পরিণত হওয়ায় দিনে দিনে আন্তর্জাতিক চোরাচালানিদের আনাগোনা বৃদ্ধি পাচ্ছে আশঙ্কাজনকভাবে এবং বিভিন্ন সংস্থার তালিকাভুক্ত ১৯৮ জন মাদক স¤্রাট রয়েছে জামাই আদওে, দেখার যেন কেউ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন