Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মায়ের ওপর রাগ করে ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর খিলগাঁওয়ে মায়ের ওপর রাগ করে তানিয়া আক্তার (২৩) নামের স্নাতক দ্বিতীয় বর্ষের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের বাবা নাজির উদ্দিন বলেন, বিকেলে তানিয়ার মা ও আমি ঘরে ছিলাম। এসময় তানিয়ার মা তানিয়াকে রুটি বানাতে বলেন। কিন্তু সে কথা না শুনলে তার মা তাকে বকাঝকা করেন। এতে সে অভিমান করে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে দরজার কাছে গিয়ে অনেক ডাকাডাকি করলেও দরজা খোলে না। এসময় দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আর বলেন, খিলগাঁওয়ের মেরাদিয়া জামতলা এলাকায় আমাদের বাসা। আমার তিন ছেলে ও দুই মেয়ে। তানিয়া খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে পড়তো।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রীর আত্মহত্যা

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ