Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

রূপগঞ্জে বিধবাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৯

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক বিধবাকে গণধর্ষণের অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (মঙ্গলবার) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল নাগেরবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) জসিম উদ্দিন জানান, নড়াইল জেলার সদর উপজেলার দলজিৎপুর এলাকার এক বিধবা নারীর সঙ্গে গোলাকান্দাইল এলাকার টুটুল হাওলাদারের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৫ দিন আগে টুটুল হাওলাদার বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে উপজেলার গোলাকান্দাইল নাগেরবাগ এলাকা নিয়ে এসে রাশি বেগমের বাড়িতে নিয়ে আসে। ওই বাড়ির একটি ঘরে আটকে রেখে ৪ দিন টুটুল হাওলাদারসহ বেশ কয়েকজন মিলে বিধবা নারীকে গণধর্ষণ করে। গত সোমবার রাতে কৌশলে নির্যাতিত ওই নারী পালিয়ে এসে থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ ধর্ষিত বিধবা নারীকে বাদী করে একটি মামলা নেন। সকাল থেকে দুপুর পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে ওই ৯ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- গোলাকান্দাইল নাগেরবাগ এলাকার টুটুল হাওলাদার (২৫), রুবেল মিয়া (২৬), বাচ্চু শেখ (২৫), নুরুজ্জামান (২৪), নবাব আলী (২৪), মাহবুব মিয়া (২২), রিপন (২০), রবিন (২০) ও রাশি বেগম (৪৬)। এদের মধ্যে গণধর্ষণের সহযোগিতা করায় রাশি বেগমকে গ্রেফতার করা হয়। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন