Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতি

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০২ পিএম

পটুয়াখালীর বাউফলে মোঃ শাহজাহান আকন নামে এক সাবেক পুলিশ কর্মকর্তার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার মধ্য রাতে কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে ঘটে এ ঘটনা।
স্থানীয়রা জানান, বুধবার রাতে সিধঁকেটে শাহজাহান আকনের টিনের কাচা ঘরে মুখোশধারী সংঘবদ্ধ ডাকাত দলের কোন এক সদস্য প্রবেশ করে। এরপর ওই প্রবেশকারী সদস্য ঘরের দরজা খুলে দিলে আরো ৫/৬ জনের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে প্রথমেই শাহজাহান আকনের হাত-পা রশি দিয়ে বেধেঁ ফেলেন এবং স্ত্রী সাফিয়া বেগম, মেয়ে শাহনাজ বেগমসহ নাতী-নাতনিদেরকে দেশীয় অস্ত্র উচিয়ে ভয়ভীতি দেখায়। এ সময়ে তাঁদেরকে মারধর করা হয়েছে। পরে সাত ভরি স্বর্ন, নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, ৪ টি মোবাইল ফোন ও একটি ফাইলে থাকা জমির দলিলপত্র, ভোটার আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে চলে যায় ডাকাত দল।
সাবেক পুলিশ কর্মকর্তা হাবিলদার শাহজাহান আকন জানান, গ্রাম হলেও একা এক বাসায় স্ত্রী ছেলে-মেয়েদেরকে নিয়ে বসবাস করেন তিনি। আশেপাশে কোন ঘরবাড়ি নেই। তাঁর ছেলেরাও কেউ ওই দিন বাড়ীতে ছিল না এ সুযোগে ডাকত দলেরা ডাকাতি করে। ডাকাতরা মুখোশধারী ছিল বলে তিনি কাউকে চিনতে পারেননি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করবেন বলেও জানান তিনি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আল মামুন বলেন, ঘটনাটি আমি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ