Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

ইতালিতে বাংলাদেশি যুবককে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:৩৭ পিএম

২০১৪ সালে মোহাম্মদ ইব্রাহিম ভাগ্যের চাকা ঘুরাতে পাড়ি জমিয়েছিলেন ইতালিতে। কিন্তু ইতালিতে মোহাম্মদ ইব্রাহিম (২৫) নামের এই বাংলাদেশি যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার মধ্যরাতে দেশটির তোরিনো শহরের কোর্স ফ্রান্সিয়া এলাকায় বসবাসরত ওই যুবকের বাসা থেকেই তার লাশ উদ্ধার করে ইতালি পুলিশ। এমন সংবাদ প্রকাশ করেছে স্থানীয় সংবাদমাধ্যম তরিনো টুডে। জানা গেছে, নিহত বাংলাদেশি যুবকের দেশের বাড়ি কুমিল্লায়। বাংলাদেশে তার মা-বাবা, স্ত্রী ও অন্যান্য আত্মীয় স্বজন রয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত বাংলাদেশি যুবক মোহাম্মদ ইব্রাহিম রেস্তোরাঁয় ডিশ ওয়াশারের কাজ করতেন। তার আরও দুইজন রুমমেট একই রেস্তোরাঁয় কাজ করেন। ওইদিন সাপ্তাহিক ছুটিতে তিনি বাসায় ছিলেন এবং তার রুমমেট কাজ থেকে যখন বাসায় প্রবেশ করেন তখন মধ্যরাত। রুমে প্রবেশ করতেই ইব্রাহিমের শিরশ্ছেদ করা মৃত দেহটি মেঝেতে পড়ে থাকতে দেখে চিৎকার করেন এবং বাসার নীচে এসে সাহায্যের জন্য কান্নাকাটি করতে থাকেন। মুহূর্তেই লোকজন জড়ো হয়, পুলিশ ঘটনাস্থলে এসে হত্যার কারণ খোঁজার চেষ্টা করেন। কিন্তু অপরাধী আগেই পালিয়ে যায়।

নিহত যুবকের বন্ধুরা বলেছেন, মোহাম্মদ ইব্রাহিম নিরীহ ও শান্ত স্বভাবের ছিল। ব্যক্তিগতভাবে কারও সঙ্গে তার শত্রুতা ছিল না। কেন তাকে সহিংসভাবে হত্যা করা হলো এর কারণ খুঁজে পাচ্ছে না কেউ-ই।

ধারণা করা হচ্ছে, সম্ভবত এটি একটি চুরির চেষ্টা ছিল। ঘটনাস্থলে পুলিশ ফরেনসিকের লোকেরা এবং মোবাইল দলের তদন্তকারীরা তদন্তের জন্য তৃতীয় তলায় অ্যাপার্টমেন্টের ভেতরে কাজ করছেন। হত্যার রহস্য বের করার চেষ্টা করছে তদন্তকারী পুলিশ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ