Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

ডেটিং অ্যাপে অনুরাগ-কন্যার নামে ভুয়া অ্যাকাউন্ট!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১:১৫ পিএম

এবার ভুয়া ডেটিং অ্যাপের ফাঁদে অনুরাগ কশ্যপের কন্যা আলিয়া কশ্যপ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে জানালেন, 'ডেটিং অ্যাপ 'ওকে কিউপিড'-এ তার নামে খোলা হয়েছে একটি ভুয়া অ্যাকাউন্ট! যার স্ক্রিনশটও আপলোড করেছেন অভিনেত্রী আলিয়া কশ্যপ।

এই বিষয়টা প্রথমে চোখে পড়েনি অভিনেত্রীর, কিন্তু তার পরিচিতরা এই প্রোফাইলটি দেখে তাকে সতর্ক করে। তারপরে গোটা ব্যাপারটা নজরে আসে তার। এরপরেই ফলোয়ার্সদের উদ্দেশে 'অনুরাগ-কন্যা'-র অনুরোধ, ওই অ্যাকাউন্টটি যেন দ্রুত ব্লক করেন সবাই। 'ওকে কিউপিড' অ্যাপ-এর ওই প্রোফাইলটির ব্যবহারকারী যে তিনি নন, সে বিষয়ে জোর গলায় দাবি করেছেন তিনি।

ওই প্রোফাইলে আলিয়ার ছবির সঙ্গে বায়ো-তে লেখা রয়েছে প্রখ্যাত পরিচালক অনুরাগ কশ্যপের কন্যা তিনি। অর্থাৎ 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবি খ্যাত বলি-পরিচালক অনুরাগ কশ্যপ, ইত্যাদি ইত্যাদি। সেখানে আরও জানানো হয়েছে তিনি এই ডেটিং অ্যাপে এসেছেন গ্ল্যামার দুনিয়ার বাইরে নিজের মনের মানুষের সন্ধানে। যদিও কিছুদিন আগে ইউটিউবে নিজের চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। সেখানে স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন বলিউড থেকে নিজের দূরত্বের কথা। এক ব্যক্তি বলিউডের সঙ্গে আলিয়ার 'কানেকশন' এর বিষয়ে জানতে চাইলে তার জবাবেই একথা জানিয়েছিলেন তিনি।

আলিয়া বলেছিলেন, 'ছোট থেকেই বলিপাড়ার নানা ব্যাপার দেখে এসেছি। আমি এসবে অভ্যস্ত। তাই নতুন করে চমকে যাওয়া কিংবা এই জগতের প্রতি মুগ্ধতা জন্মায়নি আমার মধ্যে। পরিষ্কার জানিয়ে রাখি এই জগৎ থেকে আমি বেশ দূরেই থাকতে চাই এবং সেইভাবেই রয়েছি।'

উল্লেখ্য, শন গ্রেগরি নামের এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া। যদিও শনের সঙ্গে তার আলাপ হয়েছিল একটি ডেটিং অ্যাপের হাত ধরেই। সেকথা ইউটিউবে কিছুদিন আগে নিজেই জানিয়েছিলেন অনুরাগ-কন্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন