Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাব-১১ এর অভিযানে ডেমরা হতে ১২জন জুয়াড়ি গ্রেফতার॥

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১:৪৮ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১০ জুন রাত ১.৩০ মিনিটে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল কর্তৃক ডিএমপি, ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় অবৈধ জুয়ার আস্তানা হতে নগদ ১৪ হাজার ২৮০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ১২ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ সাহাবুদ্দিন (৩২), ২। মোঃ হাবিব (৩২), ৩। ইউনুস মিয়া (২৮), ৪। মোঃ মনির হোসেন জসিম (৩০), ৫। মোঃ হৃদয় (২৪), ৬। মোঃ আল-আমিন (৪০), ৭। কালা চাঁন (৩২), ৮। ওয়াহেদুল প্রকাশ মতিন (৩৪), ৯। মোঃ লিটন মিয়া (৩৫), ১০। মোঃ ইলিয়াস মিয়া (৩৫), ১১। গোপাল বৈদ্য (৩২) ও ১২। মোঃ জামাল মিয়া (৩০)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ ডিএমপি, ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত অবৈধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিœত করে আসছে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ