Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

বাহরাইনে করোনায় নোয়াখালীর সেনবাগের প্রবাসীর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ২:৩২ পিএম

বাহরাইনে করোনায় আক্রান্ত হয়ে মো. ইসমাইল হোসেন (৩৮) নামের এক প্রবাসী বাংলাদেশি মারা যান। তিনি নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খাজুরিয়া সর্দারপাড়া গ্রামের দিঘীলি বাড়ির তবারক আলীর ছেলে।

বৃহস্পতিবার (১০জুন) দুপুর ১২টার দিকে নিহতের চাচা মো. ইউসুফ বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, গত ৮জুন মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টায় বাহরাইনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ২০ দিন ধরে তার ভাতিজা করোনায় আক্রান্ত হয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । মঙ্গলবার রাতে করোনায় মৃত্যুবরণ করে সে। বুধবার সকালে বাহরাইন থেকে তাদেরকে বিষয়টি অবগত করা হয়।

ইউসুফ বলেন, গত ১৭ বছর আগে ইসমাইল বাহারাইনে পাড়ি জমান। সেখানে ড্রাইভার হিসেবে কাজ করত ।তিন ভাই ও এক বোনের মধ্যে সে সবার বড় ছিল । তার মৃত্যুর খবর বুধবার সকালে সেনবাগের গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৪ জুলাই, ২০২১
২৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ