Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

বগুড়ায় করোনা ইউনিট থেকেও মোবাইল চুরি !

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৩:০৪ পিএম

চোরেরা এখন হাসপাতালের করোনা ইউনিটেও চুরির জন্য হানা দিচ্ছে বলে জানা গেছে। বুধবার দিবাগত শেষে রাতে চুরির এরকম একটি ঘটেছে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের মোবাইল ইউনিটে।
বৃহষ্পতিবার দুপুরে বগুড়া সদর থানায় এব্যাপারে একটি জিডি দায়েরের পর বগুড়া শহরের সুত্রাপুরের বাসিন্দা ভুক্তভোগি রাজিবুল ইসলাম রাজন (৩৮) জানিয়েছেন , তাদের পরিবারের ১১ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন । এরমধ্যে মারা গেছেন ২জন।তার বাবা মা ও এক ভাতিজি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন । তিনি সহ তার পরিবারের বাকি সদস্যরা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার তার শরীর বেশি মাত্রায় খারাপ হলে তিনি হাসপাতালে গিয়ে করোনা ইউনিটে ভর্তি হন।
বুধবার দিবাগত শেষ রাতে তিনি নিজের (৩৭ / বি নম্বরের ) বেডের বালিশের নিচে মোবাইল দুটি রেখে টয়লেটে যান। ফিরে এসে দেখেন তার ব্যবহ্যত একটি ফিচার ও একটি এ্যান্ড্রয়েড মোবাইর ফোন সেট নেই। খোঁজা খুঁজির এক পর্যায়ে তিনি বুঝতে পারেন মোবাইল দুটি চুরিই হয়েছে । অন্যান্য রোগিরাও তাকে বলেন, করোনা ইউনিট থেকে মোবাইল চুরির ঘটনা আরও ঘটেছে।
ঘটনাটি হাসপাতালের করোনা ইউনিট প্রধান ডাঃ শফিক আমিন কাজল এবং হাসপাতাল তত্বাবধায়ক নুরুজ্জামান সঞ্চয়কেও অবহিত করা হয়েছে বলে জানিয়েছেন,ভুক্তভোগি রাজনের ফুফু দৈনিক করতোয়ার সিনিয়র সাংবাদিক নাসিমা সুলতানা ছুটু। তিনি সুরক্ষিত একটি জায়গা থেকে মোবাইল চুরির ঘটনায় বিস্ময় প্রকাশ করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ