Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

আজ আসছে আফগানিস্তান প্রস্তুতি ম্যাচের দলে মোসাদ্দেক আল আমিন মিরাজ

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : এই প্রথম বাংলাদেশের মাটিতে ওয়ানডে সিরিজ খেলতে আজ বিকেলে আসছে আফগানিস্তান ক্রিকেট দল। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন পূর্নাঙ্গ সিরিজকে সামনে রেখে বাংলাদেশ দলের প্রস্তুতির জন্য বিসিবি’র আমন্ত্রণে আসছে আফগান দলটি। আজ বিকাল ৪টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে আফগান ক্রিকেট দল। এদিকে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠেয় ৩ ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে আগামী ২৩ সেপ্টেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সফরকারী দলের বিপক্ষে ৫০ ওভারের একমাত্র প্রস্তুতি ম্যাচের জন্য গতকাল বিসিবি একাদশ ঘোষিত হয়েছে। ১৩ সদস্যের ঘোষিত এই দলে ২০ জনের পুল থেকে নেয়া হয়েছে ৭ ক্রিকেটারকে। ইমরুল কায়েস, এনামুল হক, শুভাশীষ রায়, আলাউদ্দিন বাবু, মোসাদ্দেক সৈকত, মেহেদী মিরাজ ও সাব্বির রহমানের সাথে পুলের বাইরের ৬ ক্রিকেটার আছেন দলে। তারা হলেন কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, এইচপি ক্যাম্পে থাকা আল আমিন হোসেন জুনিয়র। ডাক পাওয়া ক্রিকেটারদের আগামীকাল তিনটায় ক্রিকেট অপারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার শরিফুল ইসলাম সেলিমের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।
১৩ সদস্যের বিসিবি একাদশ : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ আল আমিন জুনিয়র, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন