Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাৎ মামলায় প্রতারক গ্রেপ্তার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৭:০৫ পিএম

ময়মনসিংহের নান্দাইলে ভাতার টাকা প্রতারণা করে আত্মসাৎ করায় এক প্রতিবন্ধীর দায়ের করা মামলায় সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম-দপ্তরী ও বিকাশ ব্যবসায়ী মো.মকবুল হোসেনকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার সিংরইল আগপাড়া গ্রামের ফালান মিয়ার পুত্র।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সিংরইল গ্রামের প্রতিবন্ধী আব্দুছ ছালামের ভাতার ১২হাজার ১শ ১১ টাকা মকবুল হোসেন তার বিকাশ দোকান থেকে প্রতারণা করে আত্মসাৎ করেন। পরে ভাতার টাকা আত্মসাৎ করার বিষয়টি জানতে পেরে প্রতিবন্ধী ছালাম নান্দাইল মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। সেই মামলাই আসামি করা হয় মকবুল হোসেনকে। পরে বুধবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, প্রতারণার মামলায় মকবুল হোসেনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ