Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সৎ কন্যা ধর্ষন মামলায় বাবাকে গ্রেফতার

এন্টি টেররিজম ইউনিটের অভিযান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৭:২৫ পিএম
এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) একটি দল গোপন সংবাদের ভিত্তিতে আজ (বৃহস্পতিবার) অভিযান চালিয়ে ভুলতা, রূপগঞ্জ থানা, নারায়ণগঞ্জ থেকে বাবার হাতে সৎ কন্যা ধর্ষন মামলায় ধর্ষক বাবাকে গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার ভিকটিমের বয়স ১৩ বছর এবং সে আসামীর ২য় স্ত্রী’র পূর্বের স্বামীর ঔরসজাত কন্যা।
 
ভিকটিম উক্ত আসামীর বিরুদ্ধে ধর্ষণের বর্ণনা দিয়ে নারী ও শিশু নিযার্তন দমন আইন, ২০০০ (সং-২০০৩) এর ২২ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেন। আটককৃত আসামী হলো জাহাঙ্গীর আলম (৪২), পিতা- মন্তাজ আলী ,মাতা-জাহেদা বেগম, গ্রাম-আন্ধারীঝার বাসনের কুঠির, পোষ্ট-আন্ধারীঝার, থানা- ভুরুঙ্গামারী, জেলা- কুড়িগ্রাম, বর্তমান ঠিকানাঃ নতুন বাজার (সালাম ড্রাইভারের বাসা), গোলাকান্দাইল, ভুলতা, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ।
 
আটককৃত আসামী পেশায় একজন রিক্সা চালক। সে গত ১৪/১১/২০২০ খ্রিঃ তারিখ ঘটনাস্থল ভুরুঙ্গামারী থানা এলাকায় ভিকটিম এর নানার বাড়িতে বেড়াতে গিয়ে পরিবারের সদস্যদের অগোচরে ভিকটিমকে তাহার ইচ্ছার বিরুদ্ধে ভয় ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করতঃ পালিয়ে এসে বর্তমান ঠিকানায় অাত্মগোপনে ছিলো।
 
উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার মামলা নং-০৬, তারিখঃ ১৭/১১/২০২০, ধারাঃ নারী ও শিশু নিযার্তন দমন আইন, ২০০০ (সং-২০০৩) এর ৯(৪)(খ)/৯(১) রুজু করে।
 
তদন্তকারী কর্মকর্তার অধিযাচন পত্রের ভিত্তিতে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) উক্ত আসামীকে ধৃত করে ভুরুঙ্গামারী থানা পুলিশের নিকট হস্তান্তর করে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন