Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সীতাকুন্ডের সোনাইছড়ি এলাকা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৭:৩৫ পিএম

চট্টগ্রামের সীতাকুন্ডের সোনাইছড়ি এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে একটি ভাড়াঘর থেকে গৃহবধূর সোনিয়া আক্তার (২৪) এর লাশ উদ্ধার করা হয়। পরে পোস্টমর্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত সোনিয়া সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামের ক্ষবিউল হকের মেয়ে বলে জানা গেছে। তবে তিনি স্বামীর সাথে ঐ এলাকার জহুর মেম্বার বাড়িতে ভাড়া থাকতেন।

থানা সূত্রে জানা যায়, কেশবপুর গ্রামের ক্ষবিউল হকের মেয়ে সোনিয়া আক্তারের সাথে চাঁপাইনবাবগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা আনারুল ইসলামের ছেলে আবুজার গিফারী (২৫) এর প্রেমের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর স্বামী আবুজার স্ত্রী সোনিয়াকে নিয়ে কেশবপুর জহুর মেম্বারের বাড়িতে ভাড়াঘরে বসবাস করে আসছিলেন। কিন্তু গত ৮ জুন সোনিয়া তার বাবার বাড়ি থেকে চিকিৎসার উদ্দেশ্যে টাকা নিয়ে নিজ ভাড়া বাসায় কেশবপুর যাবার পর থেকে বাপের বাড়ির কারো সাথে আর কোনো প্রকার যোগাযোগ হয়নি। এরপর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সোনিয়ার ঘর থকে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৪টার দিকে লাশ উদ্ধার করেন। এদিকে ঘটনার পর থেকে তার স্বামী আবুজার পলাতক রয়েছে।

সীতাকুন্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, সোনিয়া ঐ দিন চিকিৎসার জন্য তার বাবার বাড়ি ও ব্যাংক থেকে কিছু টাকা তুলে নিয়ে যান। ধারণা করা হচ্ছে স্বামী আবুজার ঐ টাকাগুলো হাতিয়ে নিয়ে স্ত্রীকে গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার প্রাথমিক তদন্তে এমনি মনে হচ্ছে আমাদের।

তিনি আরো বলেন, সোনিয়ার লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন