Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

আশুলিয়ায় ১৪ জুয়াড়ি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১১:৪৮ পিএম

ঢাকার সাভারের আশুলিয়া থেকে ১৪ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। জব্দ করেছে ৬ সেট জুয়া খেলার প্লেয়িং কার্ড (তাস), ১৭টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৫ লাখ ৪৪ হাজার ৬৫০ টাকা। গতকাল বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের গ্রেফতারের কথা জানান, র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল। এরআগে গত বুধবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার ডেন্ডাবর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মো. জয়নুল ইসলাম, মো. ইউনুছ আলী, সুবাশ চন্দ্র দাস, মো. আসলাম, মো. বাশার হোসেন, মো. কামরুল হাসান, মো. বাবু মিয়া, মো. কালু মিয়া, মো. মহিউদ্দিন, মো. আব্দুল হামিদ, মো. আব্দুল জলিল, মো. জসিম হাওলাদার, মো. জসীম ও মো. কাজীম উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ডেন্ডাবর মধ্যপাড়া এলাকায় কিছু অসাধু লোকজন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে তাদের গ্রেফতার করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪ জুয়াড়ি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ