Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

সিংগাইরে যুবককে কুপিয়ে হত্যা

সিংগাইর (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১১:৫৭ পিএম

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাস্তা এলাকায় নাসির উদ্দিন (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত বুধবার নিহত নাসিরের বাড়ির সামনে মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ওপর এ ঘটনা ঘটে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই পুলিশ আবু জাফর নামে একজনকে আটক করেছে। নিহত নাসির বাস্তা গ্রামের ইসহাকের ছেলে। তিনি স্থানীয় বাস্তা বাজারে মুদিমালের ব্যবসা করতেন।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনা নিয়ে গত মঙ্গলবার নিহত নাসিরের চাচাতো ভাই আরিফুলের সঙ্গে একই গ্রামের কালা মিয়ার ছেলে কামরুল ইসলামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আরিফুলকে মারধর করে কামরুল ও তার লোকজন। ওই দিনই এ ঘটনার বিচার চাইতে আরিফুল তার চাচাতো ভাই বসির ও সাব্বিরকে সঙ্গে নিয়ে কামরুলের বাড়িতে যায়। সেখানেও তাদের মারধর ও লাঞ্ছিত করা হয়। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামরুল ইসলাম, তার চাচাতো ভাই লাভুসহ ১০-১২ জন দেশীয় অস্ত্র নিয়ে আরিফুল ও চাচাতো ভাই নাসিরসহ তাদের পরিবারের ওপর হামলা করে। সংঘর্ষে নাসির হোসেন ও লাভুসহ দুই পক্ষের অন্তত পাঁচজন আহত হয়। আহতদের উদ্ধার করে ঢাকার সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। এদের মধ্যে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে গুরুতর আহত নাসির হোসেন চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যান।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা জানান, গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নাসিরের লাশ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে সাভার মডেল থানার পুলিশ। এ ঘটনায় নিহত নাসিরের পরিবারের পক্ষ থেকে সিংগাইর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ