Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

রাজশাহীর সকল রুটের ট্রেন আজ শুক্রবার থেকে সাতদিন বন্ধ ঘোষণা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১১:১৪ এএম

রাজশাহীতে ক্রমবর্ধমান করোনাভাইরাস সংক্রমণ সারাদেশে ছড়িয়ে পড়া রোধে শুক্রবার মধ্যরাত থেকে রাজশাহীর সব যাত্রীবাহী ট্রেন সাত দিন বন্ধ থাকবে।

বৃহস্পতিবার রাতে বাংলাদেশ রেলওয়ে অধিদপ্তরের পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ সফিকুর রহমান জানান, বর্তমান পরিস্থিতি বিবেচনায় করোনা ভাইরাসজনিত রোগ (কেভিড-১৯) সংক্রমণের বিস্তার রোধকল্পে ১১ জুন মধ্যরাত হতে ১৭ জুন মধ্যরাত পর্যন্ত রাজশাহী হতে বিভিন্ন গন্তব্যে চলাচলকারী যাত্রীবাহী সকল ট্রেন বন্ধ থাকবে।

করোনাভাইরাসে সংক্রমণ বেড়ে যাওয়ায় রাজশাহীতে সাতদিনের লকডাউন ঘোষণা করা হয়। শুক্রবার বিকেল ৫টা থেকে ১৭ জুন রাত ১২টা পর্যন্ত রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় সর্বাত্মক কঠোর লকডাউন ঘোষণা করে প্রশাসন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত রাজশাহী সার্কিট হাউসে প্রশাসনের কর্মকর্তাদের জরুরী বৈঠকে এ লকডাউনের সিদ্ধান্ত হয়। পরে এ বিষয়ে ব্রিফ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ