Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে করবস্থানের জায়গা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ২:১৭ পিএম | আপডেট : ২:৩৪ পিএম, ১১ জুন, ২০২১

নগরীর বাকলিয়ায় করবস্থানের জায়গা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে চার জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার ১৮ নম্বর ওয়ার্ডের পূর্ব বাকলিয়া আবদুল লতিফ হাটখোলা এলাকায় কবরস্থানের সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়। জানা গেছে, বড় মৌলভী কবরস্থানে নতুন সাইনবোর্ড টাঙ্গানোকে কেন্দ্র করে বড় মৌলভী বাড়ির লোকজন ও স্থানীয় ইয়াকুব আলীর লোকজন সংঘর্ষে জড়ায়।

গুলিবিদ্ধরা হলেন- মো. মাসুদ (২৮), আবদুল্লাহ কাইছার (৩৯), মো. মুরাদ (২৫) ও মো. ফয়সাল (২৮)। আহতরা হলেন- মো. জাহাঙ্গীর (৪২), মো. তৈয়ব (২৮), জয় (১৪), শহিদুল্লাহ (৩৮), রিয়াজ উদ্দিন (২০), মো. আসিফ (২৪), মান্নান (৩৯), শাহাব উদ্দিন শাওন (২৫) ও মো. সামাদ (২২)।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরি বিভাগের চিকিৎসকরা তাদেরকে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে দেন। কয়েক জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

২২ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন