Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় মারা গেলেন নোয়াখালীর চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ২:২৭ পিএম

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আকলিমা আক্তার (৩০) করোনায় আক্রাš*Í হয়ে মারা যান।

বৃহস্পতিবার রাত ১১টায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খন্দকার মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকা মুগদা হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. তামজিদ বলেন, আকলিমা ৩৫ সপ্তাহের গর্ভবতী ছিল। গত ১জুন তার করোনা পরীক্ষা দিলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকে একই দিন ঢাকার মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউ সংকট থাকায় গত ৫জুন তাকে ঢাকার মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। একই দিন সেখানে সিজারের মাধ্যমে সে এক নবজাতক শিশুর জন্ম দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল ৪টায় আইসিউতে মৃত্যু বরণকরেন তিনি। মৃত আকলিমা আক্তার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (মিডওয়াইফ) নার্স হিসেবে কর্মরত ছিলেন। তিনি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সাইফুলের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ