Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার শালিখায় ৫৭ টি গাঁজার গাছসহ ২ গাজা চাষী আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৬:০০ পিএম

মাগুরার শালিখা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মনোখালী গজনগর এলাকা থেকে ৫৭টি গাঁজার গাছ সহ সাত্তার খন্দকার (৩৩) ও মিরাজ (২০) নামের দুই গাঁজা চাষীকে আটক করেছে।

আটক সাত্তার খন্দকার উপজেলার কাঠি গ্রামের আক্তার খন্দকারের পুত্র ও মিরাজ একই উপজেলার পুলুম দক্ষিন পাড়ার মফিজুল ইসলামের পুত্র।
মাগুরার সহকারি সিনিয়র পুলিশ সুপার ( র্সাকেল) মোঃ হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই আতাউর রহমান গঙ্গারামপুর ইউনিয়নের মনোখালী গজনগর ও কাঠিগ্রাম এলাকা থেকে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মিরাজ ও সাত্তার খন্দকার নামের দুই ব্যক্তিকে ৫৭টি গাঁজার গাছসহ আটক করেছে। তারা দীর্ঘদিন যাবত বাড়ির পাশে বাগানের ভিতর ও ঘাষের জমিতে গাঁজার চাষ করে আসছিল। উল্লেখ্য গত বুধবার একই এলাকা থেকে উপজেলার হাজরাহাটি তদন্ত কেন্দ্রের পুলিশ ৪টি গাঁজার গাছ সহ মনোখালী গ্রামের শাহিন মোল্লার স্ত্রী রেখা খাতুন(৩০)কে আটক করে শালিখা থানার অফিসার ইনচার্জ মোঃ হোসেন আল মাহবুব জানান এব্যাপারে শালিখা থানায় মাদকদ্রব্য আইনে পৃথক ভাবে মামলা হয়েছে৷ আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ