Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে - মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৭:৪৪ পিএম

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা সড়কে। বিশ্বের মধ্যে বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে তা দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্রনায়করা আজ হতবাক। করোনা ভাইরাসের মহা দুর্যোগের সময়ে বিশ্বের প্রায় সকল দেশে উন্নয়ন মূলক কাজ থমকে গেলেও বাংলাদেশের উন্নয়নমূলক কার্যক্রম থামেনি। আর এটা এক মাত্র প্রধান মন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতাপূর্ণ নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে।

সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতায় পিরোজপুর-১ আসনের (পিরোজপুর সদর,নাজিরপুর,নেছারাবাদ) উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। আমি নির্বাচিত সংসদ সদস্য হিসাবে পিরোজপুরের সকল মানুষের কাছে দায়বদ্ধ। আপনারা ভোট দিয়েছিলেন আমার বিত্ত-বৈভবকে বাড়ানোর জন্য নয়। আমি এই অজোপাড়াগাঁয়ের একজন ছেলে হয়ে আজ আপনাদের দোয়ায় এ পর্যায়ে আসতে পেরেছি। ১৯৬৭ সালে মাটিভাঙ্গা কলেজ প্রতিষ্ঠিত হয়েছে তখন পিরোজপুর জেলায় এত বড় শিক্ষা প্রতিষ্ঠান ছিল না। আমার সৌভাগ্য এই মাটিভাঙ্গা কলেজ থেকে মায়ের রান্না খেয়েই আমি এইচ এস সি পাশ করেছিলাম। আমি যদি বেঁচে থাকি এবং আমার জন্য দোয়া করবেন দেখবেন এই ৫ বছরে উন্নয়নের মহাযজ্ঞ দেখতে পাবেন আমার নির্বাচনী এলাকায়।

পিরোজপুরের নাজিরপুরে শুক্রবার (১১ জুন) বিকাল ৪ টায়, ৫ নং শাঁখারীকাঠী ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবন, মাটিভাঙ্গা জিসি কলেজ মোড় হতে সাচিয়া খেয়া ঘাট সড়ক কার্পেটিং, মাটিভাঙ্গা জিসি-দিঘীরজান জিসি সড়কের রক্ষণাবেক্ষণ ও প্রসস্থকরণ উদ্ভোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান ফুলু নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত, নাজিরপুর উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন, শেখ আশ্রাফুজ্জাম, অফিসার ইনচার্জ নাজিরপুর থানা, নাজিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, শাঁখারীকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান গাউস জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ