Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত বাজার তারপরও এক রাতে ৪ দোকানে চুরি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৮:১৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর বাজার সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত থাকার পরেও এক রাতেই ৪ দোকানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে ওই চুরির ঘটনাটি ঘটে। তবে এঘটনায় এখনও পুলিশ কাউকে আটক করতে না পারায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর বাজারে বৃহস্পতিবার রাতে থানা রোডে মুক্তিযোদ্ধা পুকুর পাড় এলাকায় মায়ের দোয়া স্টোরের তালা ভেঙে নগদ ৫৫ হাজার টাকা ও সিগারেট এক লাখ ৯০হাজার টাকার ও ৩০ হাজার টাকার মোবাইল রিচার্জ এমবি কার্ড নিয়ে যায়, অপর দিকে থানা রোডে অবস্থিত লোকনাথ বস্ত্রালয়ের তালা ভেঙে ৪০হাজার টাকা নিয়ে যায়, পরে শফিক বস্ত্রালয় থেকে একই কায়দায় তালা ভেঙে ৩৫ হাজার টাকা নিয়ে যায়, পরে হাইওয়ে রোডের পাশে সোনালী ব্যাংকের নীচ তলায় হেলাল মুন্সির সুতার দোকানের তালা ভেঙে ৪০হাজার টাকার শীষা চুরি করে নিয়ে যায়। এমন ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ তবে ব্যবসায়ীরা বলছে বাজারটি সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত থাকার পরও একরাতে ৪টি দোকান চুরির ঘটনায় আমাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, সিসি ফুটেজ দেখে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে আশাকরি খুব দ্রুতই তাদের কে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন