Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনায় ড্রাম ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-২

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৮:৪২ পিএম

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া কালিবাড়ী নামক স্থানে শুক্রবার সন্ধ্যায় ড্রাম ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত ও দুই জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম জানান, ঠাকুরাকোনা থেকে পাথরবাহী একটি ড্রাম ট্রাক নেত্রকোনার দিকে আসছিলো। এ সময় নেত্রকোনা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে কান্দুলিয়া কালিবাড়ী কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথর বাহী ড্রাম ট্রাকটি সিএনজির উপর উঠে পড়ে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন ও খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম ট্রাকের নীচে চাপা পড়া সিএনজির ভেতর থেকে যাত্রীদের উদ্ধারের চেষ্টা চালায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই সিএনজি যাত্রী নিহত ও দুই যাত্রী আহত হয়।

নিহতরা হচ্ছে, নেত্রকোনা পৌরসভার হোসেনপুর এলাকার মোঃ আবুল কাশেমের পুত্র সিএনজি চালক আবুল বাশার ফকির (৩৫) ও কলমাকান্দা উপজেলার বাকশাকরা গ্রামের মৃত তাইজ উদ্দিন ছেলে ছিদ্দিকুর রহমান (৪০)। আহতরা হচ্ছে, নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড় গাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া বেগম (১৮) ও বারহাট্টা উপজেলার চাঁনপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোশাহিদ (২৫)। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুই জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। পুলিশ ড্রাম ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ