Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

প্রেসিডেন্ট টেসিডেন্ট কর যে, এটা কঠিন ব্যাপার- কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৮:৫০ পিএম

আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, আল্লায় ওনাকে বড় করক, আরো বড় করক। প্রেসিডেন্ট টেসিডেন্টও অইবার সম্ভবনা আছে। অইলে জানি আল্লায় কি করে আঙ্গরে। আল্লায় জানে। আল্লাহ তুমি আমাদেরকে হেফাজত কর। আল্লাহ আমগোরে হেফাজত কর। প্রেসিডেন্ট টেসিডেন্ট কর যে, এটা কঠিন ব্যাপার। এটা কি আব্দুল হামিদ নি, ব্যাক (সকল) সরকারের আমলে এমপি হইছে। এমনে প্রেসিডেন্ট অই যাইবো। অইলে তো ভালা কথা। আমরা খুশি। তবে ডরাই আবার ঘরের তুন কোন ছঙ্গল করে।

শুক্রবার বিকেল ৪টায় কাদের মির্জা সমর্থিত কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, কোম্পানীগঞ্জে নমিনেশন আব্দুল কাদের মির্জার বাহিরে যাওয়ার ক্ষমতা নেই। গত পরশু দিনের দৃশ্য আইয়ুব আলী সামনে দেখছে। শেখ হাসিনা বড় না, ওবায়দুল কাদের বড়। ওবায়দুল কাদের সাহেব এদার-পেদার করতে পারে, শেখ হাসিনা করবে না। আমার বিশ্বাস। বেলায়েতকে ওবায়দুল কাদের সাহেব সচিব রাখতে পারছে নি। তাকে এক্সটেনশান করতে পারে নি, হবে না। করোনকালীন সবার এক্সটেনশন হইছে, তার হয়নি। পটিশ-টিশ কাম করি দিছি। হেতার চিত্র উঠায় ধরছি, তদন্ত হইছে, ধরা পড়ে গেছে। অনুসারীদের মুক্তি দাবি করে বলেন, কোম্পানীগঞ্জে উদ্ভূত পরিস্থিতির দায় দায়িত্ব ওবায়দুল কাদেরকে নিতে হবে।

তিনি আরো বলেন,আমি চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশ্যে বাড়ি থেকে যাত্রা শুরু করেছিলাম। কিন্তু আমাকে হত্যা করে গুম করার নীল নকশার তথ্য পেয়ে আমি আমেরিকা যাওয়া সাময়িকভাবে স্থগিত করেছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা সমর্থিত উপজেলা আ’লীগ সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সহ-সভাপতি হাসান ইমাম বাদল, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহেদুর রহমান তুহিন, উপজেলা কৃষকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আজিজুল হক, বসুরহাট পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ