Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

এশিয়ান আরচ্যারিতে বিকেএসপির দুই রৌপ্য

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৯:৩৬ পিএম | আপডেট : ১:০৫ এএম, ১২ জুন, ২০২১

দক্ষিণ কোরিয়ার গুয়াংজুতে এশিয়া কাপ ওয়ার্ল্ড র‍্যাঙ্কিং টুর্নামেন্ট স্টেজ-১ আরচ্যারিতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) দু’টি রৌপ্য পদক জিতেছে। শুক্রবার কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে বিকেএসপি’র শেখ সজিব ও পুস্পিতা জামান ১৪৬-১৫৫ স্কোরের ব্যবধানে কোরিয়ার প্রতিযোগীদের বিপক্ষে হেরে গেলে রুপা নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের।

অন্যদিকে কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে সোনা জয়ের লড়াইয়েও বিকেএসপির শেখ সজিব, হিমু বাছাড় ও মো: আসিফ মাহমুদ ২০৫-২৩৫ স্কোরের ব্যবধানে হার মানেন কোরিয়ার প্রতিযোগীদের কাছে। ফলে এই ইভেন্টেও রৌপ্য পায় লাল-সবুজরা। এছাড়া রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে বাংলাদেশ (প্রদীপ্ত চাকমা ও রজনী আক্তার) ব্রোঞ্জপদক পায়।

আসরে বিকেএসপির ৬ জন আরচ্যার খেলছেন। এরা হলেন- শেখ সজীব, হিমু বাছাড়, আসিফ মাহমুদ বাপ্পি, পুষ্পিতা জামান, প্রদীপ্ত চাকমা ও রজনী আক্তার। প্রতিযোগিতা শেষে আগামীকাল রাতে দেশে ফিরে আসবে বিকেএসপি আরচ্যারি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন